মডেলদের পর্ন ভিডিও করতে বাধ্য করতেন গহনা বশিষ্ঠ! - News Chhondomela
মডেলদের পর্ন ভিডিও করতে বাধ্য করতেন গহনা বশিষ্ঠ!
মডেলদের পর্ন ভিডিও করতে বাধ্য করতেন গহনা বশিষ্ঠ!

 

মডেলদের পর্ন ভিডিও করতে বাধ্য করতেন গহনা বশিষ্ঠ!

উঠতি মডেলদের দিয়ে অশ্লীল ভিডিও করার অভিযোগে গত ৭ ফেব্রুয়ারি গ্রেফতার করা হয়েছিল অভিনেত্রী গহনা বশিষ্ঠকে। তারপর আদালতে পাঠানো হয়েছিল। ১০ ফেব্রুয়ারি পর্যন্ত তাকে বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

এবার তিন মডেলকে জেরা করে গহনার বিরুদ্ধে বিস্ফোরক তথ্য পেয়েছে মুম্বাই পুলিশ। রীতিমতো মধুচক্র চালাতেন গহনা। মাত্র ২০ হাজার টাকার বিনিময়ে পর্ন ভিডিও শুট করতে বাধ্য করতেন উঠতি মডেলদের দিয়ে তিনি। নির্দিষ্ট ওয়েবসাইটে তাদের অশ্লীল ছবি বিক্রি করতেন।

এ অভিনেত্রীর বিরুদ্ধে গত সপ্তাহে ক্রাইম ব্রাঞ্চের প্রপার্টি সেল বিভাগে অভিযোগ দায়ের করা হয়েছিল। ওই মামলায় গ্রেফতার করা হয় তার সঙ্গী রোয়া খান, ফটোগ্রাফার মনু শর্মা, অভিনেতা ভানু ঠাকুর, অরিশ শেখ এবং ক্রিয়েটিভ ডিরেক্টর প্রতিভা নালাওয়াড়েকে। যদিও তার বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন গহনা। বলেছেন, তাকে ফাঁসানো হয়েছে।

কম্পিউটার সায়েন্স নিয়ে ইঞ্জিনিয়ারিং পাশ করেছেন গহনা বশিষ্ঠ। ক্যারিয়ার শুরু করেছিলেন মডেলিং দিয়ে। একাধিক টেলিভিশন অনুষ্ঠান সঞ্চালনাও করেছেন তিনি। ‘বেহনে’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। ২০১২ সালে মিস এশিয়া বিকিনি প্রতিযোগিতায় সেরা হওয়ার পর মুম্বাইয়ের পরিচিতি বাড়ে গহনার।

x